টিকরামপুর উচ্চ বিদ্যালয়ের নবীন বরণ ও বিদায় অনুষ্ঠিত

চাঁপাইনবাবগঞ্জে টিকরামপুর উচ্চ বিদ্যালয়ের নবীণ বরণ , এসএসসি পরীক্ষার্থী ২০১৬ শিক্ষার্থীদের বিদায় ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।
রোববার সকালে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আমির হোসেনের সভাপতিত্বে  অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ সদর সদর আসনের সংসদ সদস্য আব্দুল ওদুদ এমপি। বিশেষ অতিথি ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক এরফান আলী, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১৩নং ওয়ার্ডের নব-নির্বাচিত কাউন্সিলর তোসিকুল ইসলাম তসি,  নামোশংকরবাটী ডিগ্রি কলেজের অধ্যক্ষ আবদুল জলিল, অবসরপ্রাপ্ত শিক্ষক মোসাহাক আলী আলী। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, টিকরামপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামরুল হাসান, অন্যানের মধ্যে বক্তব্য রাখেন সহকারী শিক্ষক নূরআলম, মনিরুল ইসলাম, আব্দুস সালাম প্রমুখ।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আওয়ামী লীগ সরকার হলো উন্নয়নের সরকার । আওয়ামী লীগ জনগনকে যা কথা দেয় তার বাস্তবায়ন করে দেয়। তিনি টিকরামপুর উচ্চ বিদ্যালয়কে আগামীতে একাডেমিক ভবন নির্মান করে দেওয়ার আশ্বাস প্রদান করেন। বিশেষ অতিথি বিশিষ্ট ব্যবসায়ী এরফান আলী বিদ্যালয়ের প্রধান ফটকের  গেট ও বিদ্যালয়ের চারিদিকের ওয়াল নির্মান করে দেবার ঘোষনা করেন।
চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৪-০১-১৬