জল্পনা-কল্পনার অবসান > পৌর নির্বাচনে বিএনপি’র মনোনয়ন পেলেন আতাউর, কামারুজ্জামান ও সফিকুল > রহনপুর প্রশ্নে সিদ্ধান্ত হয়নি

বহু জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভায় বিএনপি দলীয় মেয়র প্রার্থীর মনোনয়ন ছিনিয়ে নিলেন সাবেক জামায়াত নেতা ও সাবেক পৌর মেয়র অধ্যাপক আতাউর রহমান। একই সঙ্গে মনোয়ন হাতে পেয়েছেন শিবগঞ্জ পৌরসভায় সফিকুল ইসলাম ও নাচোল পৌরসভায় কামারুজ্জামান। দলীয় নির্ভরযোগ্য সূত্র এ তথ্য নিশ্চিত করেছেন।
সূত্র জানায়, রাতে ঢাকার বিএনপি’র চেয়ারপার্সনের রাজনৈতিক কার্যালয়ে রাজশাহী বিভাগের বিভিন্ন পৌরসভার দলীয় মনোনয়ন চুড়ান্ত হওয়া প্রার্থীদের মধ্যে মনোনয়ন পত্র বিতরণ শুরু হয়। রাত সাড়ে ৯ টার দিকে চুড়ান্ত মনোনয়ন পত্র অধ্যাপক আতাউর রহমানের হাতে তুলে দেয়া হয়। একই সময় মনোনয়ন চুড়ান্তের দলীয় পত্র দেয়া হয় শিবগঞ্জ পৌরসভা বিএনপি’র সফিকুল ইসলাম এবং নাচোল উপজেলা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি সাবেক চেয়ারম্যান কামারুজ্জামানের হাতে।
ওই সূত্র জানায়, চাঁপাইনবাবগঞ্জ, নাচোল ও শিবগঞ্জ পৌরসভায় দলীয় প্রার্থী চুড়ান্ত হলেও গোমস্তাপুর উপজেলার রহনপুর পৌরসভায় দলীয় প্রার্থী এখনও চুড়ান্ত হয়নি। নাম প্রকাশে অনিচ্ছুক এক বিএনপি’র এক নেতা চাঁপাইনবাবগঞ্জ নিউজ ডটকমকে বলেন, ‘কেন রহনপুরের প্রার্থী চুড়ান্ত হলনা তা নিয়ে আমরা ধোয়সা’র মধ্যেই রয়েছি। তবে, স্বল্প সময়ের মধ্যেই রহনপুরে প্রার্থী চুড়ান্ত হয়ে যাবে’।
চাঁপাইনবাবগঞ্জ পৌরসভায় বিএনপি থেকে নির্বাচিত হওয়ার পরও মনোনয়ন বঞ্ছিত হলেন বর্তমান মেয়র মাওলানা আব্দুল মতিন। তার স্থলে মনোনয়ন হাতিয়ে নিলেন জামায়াতের সাবেক নেতা, সদ্য বিএনপিতে যোগদানকারী নেতা অধ্যাপক আতাউর রহমান।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০১-১২-১৫ 

, , ,