শিবগঞ্জ পৌর নির্বাচন > 'বিদ্রোহী' প্রশ্নে ২৪ ঘন্টার হুশিয়রি উচ্চারণ করলেন লিটন

বাংলাদেশ আয়ামীলীগ সভাপতি প্রধান মন্ত্রী শেখ হাসিনার নির্দেশ অমান্য করে পৌরনির্বাচনে  যারা দলীয় প্রর্থীর বিপক্ষে ও বিদ্রোহী প্রার্থীর পক্ষে প্রকাশ্য বা গোপনে যেভাবেই হোক না কাজ করলে  দলীয় শৃংঙ্খলা ভঙ্গের অভিযোগে আগাগী ২৪ ঘন্টার মধ্যে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে। রবিবার সন্ধ্যায় চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ পুরাতন পৌরসভার মোড়ে এক পথসভায় তিনি এ কথা বলেন।
শিবগঞ্জ পৌর আওয়ামীলীগের সভাপতি আতিকুল ইসলাম টুটুল খানের সভাপতিত্বে প্রধান অতিথির ভাষনে বাংলাদেশআওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য, রাজশাহী মহানগর আওয়ামীলীগের আওয়ামীলীগের সভাপতি ও রাজশাহী সিটি করপোরেশনের সাবেক মেয়র এ,এইচ এম খাউরুলজ্জামান লিটান আরো বলেন, ইতিমধ্যে দলীয় শৃংঙ্খলা ভঙ্গে দায়ে শিবগঞ্জের বিদ্রোহী প্রার্থী কারিমুল হক রাজিনকে স্থায়ীভাবে বহিস্কার করা হয়েছে। তাই  দলের মধ্যে বিশৃংঙ্খলা না ঘটিয়ে শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে বিজয়ী করতে সকলকে একযোগে কাজ করুন।
তিনি শিবগঞ্জ পৌরসভা নির্বচনে আওয়ামীলীগের মনোনীত মেয়র প্রার্থী ময়েন খাঁনকে নৌকা প্রতীকে ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী ও শিবগঞ্জ পৌরসভার উন্নয়নের জন্য দলীয় মনোনীত প্রার্থীকে ভোট দেওয়ার জন্য পৌরবাসীর প্রতি আহ্বান জানান।
তিনি তারা বক্তব্যে সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরেন।
পথসভায় আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের  সহসভাপতি  ও থানা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক মির্জা শাহাদাৎ হোসেন খুররম, জেলা আওয়ামীলীগের যুগ্ম  সম্পাদক ডাঃ সামিল উদ্দিন আহম্মেদ শিমুল, জেলা যুবলীগের সহ-সভাপতি তোহিদুল আলম টিয়া, ভারপ্রাপ্ত মেয়র ইমানী আলি, জাসদের উপজেলা কমিটির সভাপতি সহকারী অধ্যাপক আবু বাক্কার, বিনোদপুর ডিগ্রী কলেজের অধ্যক্ষ জেলা আওয়ামীলীগের সহসভাপতি রুহুল আমিন আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ময়েন খাঁন সহ আওয়ামীলীগের স্থানীয় নেতৃবৃন্দ।
ময়েন খাঁন তার বক্তব্যে বলেন, আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করলে পৌরবাসীর চাহিদা মোতাবেক তাদের সুযোগ সুবিধা নিশ্চিত করায় হবে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ সফিকুল ইসলাম সফিক, নিজস্ব প্রতিবেদক, শিবগঞ্জ/ ২০-১২-১৫

,