নির্বাচনে গোলামাল সৃষ্টি করতে পারে এমন সন্ত্রাসীদের ধরতে পুলিশ কাজ করছে -রাজশাহী রেঞ্জের ডিআইজি

পুলিশের রাজশাহী রেঞ্জের ডিআইজি ইকবাল বাহার পিপিএম বলেছেন, পৌরসভা নির্বাচন একটি স্থানীয় সরকার নির্বাচন। এই নির্বাচনে মানুষ স্বতস্ফুর্তভাবে অংশ নেয়। সাধারণ ভোটাররা যাতে আস্থা নিয়ে নির্বিঘেœ ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিতে পারে পুলিশ সে লক্ষেই কাজ করছে। তিনি বলেন, যারা পৌর নির্বাচনে সন্ত্রাস বা গোলমাল সৃষ্টি করতে পারে- আমরা তাদের তালিকা তৈরী করে ধরবার চেষ্টা করছি যাতে নির্বাচনে তারা মাঠে থাকতে না পারে।
মঙ্গলবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ কোর্ট এলাকা চাঁপাইনবাবগঞ্জের পাঁচ থানা পুলিশের আটক করা  বিপুল পরিমান মাদকদ্রব্য ধ্বংস উদ্বোধনী অনুষ্ঠানে একথা বলেন।
অনুষ্ঠানে পুলিশের অভিযানে বিভিন্ন সময় আটক ১৫ হাজার ৬৬৩ বোতল ফেনসিডিল, ৯ হাজার ৮৮২ যৌন উত্তেজক সিরাপ, ৩০০ গ্রাম হেরোইন, ৭৬ কেজি গাঁজা, ৪৮২ লিটার চোলাই মদ, ১০৮০ লিটার এসিড, ৫৫০ গ্রাম কোকেন ৪৮২ লিটার চোলাইমদ ধ্বংস করা হয়। মাদকদ্রব্য ধ্বংস কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠানে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জের চীফ জুডিশিয়াল ম্যাজিষ্টেট নুর মোহাম্মদ শাহরিয়ার কবির, পুলিশ সুপার বশির আহমেদ, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট শহীদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার আল মামুন, নির্বাহী ম্যাজিষ্ট্রেট আল ইমরানের, এ.এস.পি সদর সার্কেল ওয়ারেছ মিয়া, জেলা কমিনিটি পুলিশিং কমিটির সভাপতি  ও সাবেক সদর উপজেলা চেয়ারম্যান রুহুল আমিন, সদর থানার ওসি মাজহারুল ইসলাম।
ধ্বংসকৃত মাদকদ্রব্যের মধ্যে রয়েছে- চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় ৭ হাজার ৩৫২ বোতল ফেন্সিডিল, উত্তেজক সিরাপ ৬ হাজার ৮৭০ বোতল, ২০০ গ্রাম হেরোইন, ৩৮৩ লিটার চোলাইমদ ও ১ হাজার ৮০ লিটার এসিড।
শিবগঞ্জ থানায় ৪ হাজার ৬২৫ বোতল ফেন্সিডিল, ৫৯ লিটার চোলাইমদ ও ৫৫০ গ্রাম কোকেন। নাচোল থানায় ৫৭৮ বোতল ফেন্সিডিল ও ৫১ কেজি গাঁজা। ভোলাহাট থানায় ৭৭৯ বোতল ফেন্সিডিল, ৩ হাজার ১২ বোতল উত্তেজক সিরাপ ও ২০ লিটার চোলাইমদ। গোমস্তাপুর থানায় ১০৫ বোতল ফেন্সিডিল। চাঁপাইনবাবগঞ্জ কোর্ট পুলিশের ১ হাজার ২৫৪ বোতল ফেন্সিডিল, ১০০ গ্রাম হেরোইন, ২৫ কেজি গাঁজা, ২০ লিটার চোলাইমদ, ০৫ পিস ইয়াবা ও বিজিবির হাতে ধরা ৯৭০ বোতল ফেন্সিডিল।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২২-১২-১৫