যুবলীগের ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জে নানান কর্মসুচি পালিত হয়েছে।
সকালে স্থানীয় শহীদ সাটু হল চত্বরে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলা যুবলীগের যুবলীগের সভাপতি মাসিদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠি আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন লালু, সদর উপজেলা যুবলীগের সভাপতি সুবাস পান্ডে, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জিয়াউর রহমান তোতা, ফাইজার রহমান কনক, সাবেক সাধারণ সম্পাদক জিয়াউর রহমান আরমান, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরিফুর রেজা ইমন।
বক্তারা, যুবলীগ প্রতিষ্ঠার ঐতিহাসিক প্রেক্ষাপট তুলে ধরেন এবং বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন ও অগ্রগতিকে এগিয়ে নিয়ে যেতে ভুমিকা রাখার আহবান জানান।
অনুষ্ঠানে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. মিজানুর রহমান, জেলা যুবলীগসহ ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দ।
গোমস্তাপুর
এদিকে আমাদের গোমস্তাপুর প্রতিবেদক জানান, যুবলীগের ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী গোমস্তাপুর উপজেলায় পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে রহনপুর ডাক বাংলা মাঠ থেকে একটি র‌্যালী বের হয় রহনপুর পৌর এলাকার বিভিন্ন্ সড়ক প্রদক্ষিন শেষে আলোচনা সভা মিলিত হয়। উপজেলা যুবলীগের আহ্বায়ক রাশেদুল ইসলাম সভাপতিত্ব বক্তব্য রাখেন, গোমস্তাপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি শাহজাহান আনসারী, রহনপুর পৌর মেয়র ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বনী, যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সেরাজুল ইসলাম টাইগার, যুবলীগ নেতা মুনিমুল ইসলাম, মতিউর রহমান খাঁন, আলাউদ্দিন, মসিউর রহমান, আব্দুল লতিফ, সাবেক ছাত্রলীগ নেতা মুনসুর রহমান, মমিন বিশ্বাস,  প্রমূখ। বক্তারা স্বাধীনতা বিরোধীদের যে কোন ষড়যন্ত্রের দাঁত ভাঙ্গা জবাব দেওয়ার জন্য নেতা কর্মীদের সজাগ থাকার আহ্বান জানান।




ভোলাহাট
এদিকে আমাদের ভোলাহাট প্রতিবেদক জানান, চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে উপজেলা যুবলীগের আয়োজনে ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার  বিকেল একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে আলোচনা সভা মিলিত হয়। পরে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কেটা হয়।
উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি প্রভাষক রেজাউল করিমের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইঞ্জিনিয়ার আলহাজ্ব আমিনুল হক, যুবলীগের সভাপতি প্রভাষক রাব্বুল হোসেন, উপজেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ পিয়ার জাহান, কৃষকলীগের আহবায়ক এএইচএম কামাল বিদ্যুৎ, যুগ্ম সাধারণ সম্পাদক খেতাউর রহমান, যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল করিম বাবলু, ইউনিয়ন যুবলীগের সভাপতি-সাধারণ সম্পাদক-মিনু, বাবু, কারিম, মিজানুর, আব্দুস সামাদ ও জাহাঙ্গীর আলম, ছাত্রলীগের সভাপতি তোফায়েল আহমেদ, সিনি:সহসভাপতি সেলিম রেজা, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান, ছাত্রলীগ নেতা মাহলত আশরাফুল ইসলাম, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোসফিকুর রহমান টনি ও সাধারণ সম্পাদক সালাউদ্দিন আহমেদ প্রমূখ।
এর আগে সকাল ৭টায় তাদের নিজস্ব কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলণ, সোয়া ৭টায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ অর্পণ, ৯টায় কোরআনখানী অনুষ্ঠিত হয়।




চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১১-১১-১৫

, ,