বিপ্লব ও সংহতি দিবসে বিএনপি ও যুবদলের পৃথক আলোচনা সভা

 চাঁপাইনবাবগঞ্জে বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল করেছে  বিএনপি ও যুবদল। শনিবার পৃথক পৃথক ভাবে দিবসটি পালন করা হয়।
বিকালে শহরের পাঠানপাড়া দলীয় কার্যালয়ের সামনে সদর থানা ও পৌর বিএনপির ব্যানারে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
পৌর বিএনপির সাধারণ সম্পাদক এ্যাড. ময়েজ উদ্দিনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম মতি, বিএনপির উপদেষ্টা আলহাজ্ব শামসুল হক, দেবীনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বিএনপি নেতা আ ক ম সাহেদুল আলম পলাশ বিশ্বাস, সুন্দরপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আবদুল মান্নান, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মহিলা কাউন্সিলার সিদ্দিকা সিরাজুল মুনিরা, পৌর স্বেচ্ছাসেবক দলের সভাপতি শহিদুল ইসলাম ওদুদ, পৌর ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি ফজলে রাব্বী মীম, থানা ছাত্রদলের সাধারণ সম্পাদক সারওয়ার জাহান প্রমুখ।
অপর দিকে সকাল ১১ টায় শহরের টাউনক্লাব মিলনায়তনে জেলা যুবদলের সাধারণ সম্পাদক তবিউল ইসলাম তারিফের সভাপতিত্বে বক্তব্য রাখেন বিএনপি নেতা ও চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ২ নম্বর ওয়ার্ড কাউন্সিলার শাহনেওয়াজ খান সিনা,জেলা মৎস্যজীবি দলের সাধারণ সম্পাদক সানাউল্লাহ সানু, সদর থানা ছাত্রদলের সাবেক সভাপতি আব্দুর রহমান অনু, ছাত্রদল নেতা আব্দুস সালাম।
আলোচনা সভায় বক্তরা বলেন, ৭ নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবসে গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য সব জাতীয়তাবাদী শক্তিকে ঐক্যবদ্ধ হতে হবে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৭-১১-১৫