লাহারপুর কেজি স্কুলে মালিটিমিডিয়া ক্লাস উদ্বোধন

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার লাহারপুর কেজি স্কুলে শুক্রবার মালিটিমিডিয়া ক্লাস উদ্বোধন করা হয়েছে। সকালে এই উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মালিটিমিডিয়া ক্লাসের উদ্বোধন করেন সদর আসনের সংসদ সদস্য আব্দুল ওদুদ।
লাহারপুর কেজি স্কুল পরিচালনা কমিটির সভাপতি মুক্তিযোদ্ধা জহুরুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন মহারাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোখলেশুর রহমান (সতেমান), স্কুলের প্রধান শিক্ষক ও প্রতিষ্ঠাতা সফিকুল ইসলাম (লুটু)। এসময় উপস্থিত ছিলেন বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ এজাবুল হক বুলি, সাপ্তাহিক সোনামসজিদ পত্রিকার সম্পাদক  জোনাব আলী, বারঘরিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হারুন অর রশিদ, শামসুল হক (টুলু), আলহাজ্ব  আব্দুল মান্নান, আলহাজ্ব তাজেমুল হক, শ্রী মুন্টু চন্দ্র, লুটু, সিরাজুল ইসলাম, বাবুল হোসেনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও অভিভাবকবৃন্দ।
শেষে বিদ্যালয়ের উপবৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীদের হাতে উপবৃত্তির অর্থ তুলে দেন অতিথিরা। পরে স্কুলের একটি ক্লাসরুমে মালিটিমিডিয়া ক্লাসের উদ্বোধন করেন সাংসদ। স্কুলের উন্নয়নের জন্য ৬০ হাজার টাকার অনুদান ঘোষণা করেন এবং স্কুল পার্শ্ববর্তী জামে মসজিদের জন্য ৪০ হাজার টাকার অনুদান দেয়ার অঙ্গীকার করেন সাংসদ।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৬-১১-১৫