নাচোলের আওয়ামীলীগ নেতা আবু বাক্কার সিদ্দিকী আর নেই

চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলা আওয়ামীলীগের  সভাপতি ও ফতেপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবু বাক্কার সিদ্দিকী আর নেই। উপজেলার ফতেপুর ইউনিয়নের ফুলবাড়ি গ্রামের মৃত  আলহাজ্ব ইয়াহিয়ার ছেলে ।এই আওয়ামীলীগ নেতা  বুধবার রাতে নিজ বাড়িতে ইন্তেকাল করেন(ইন্নালিল্লাহে ওয়া ইন্নে ইলাহির রাজেঊন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৫বছর ।
সকাল সাড়ে দশটায় নিজ গ্রামের পারিবারিক গোরস্থানে মরহুমের নামাজের জানাজা অনুষ্ঠিত হয়। মরহুমের জানাজায় চাঁপাইনবাবগঞ্জ  জেলা আওয়ামীলীগের সভাপতি মঈন উদ্দিন মন্ডল ,সংসদ সদস্য গোলাম মোস্তাফা বিশ্বাস, সাবেক সংসদ সদস্য জিয়াউর রহমান, নাচোল উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদের,  নাচোল পৌর আওয়ামীলীগের সভাপতি আব্দুর রশিদ ঝালু খান, আওয়ামীলীগ নেতা আবু রেজা মোস্তাফা কামাল শামীমসহ দলীয় ও স্থানীয় জনসাধারণ অংশ নেন।
মৃত্যুকালে তিনি ৩ পুত্র ও ৪ কন্যাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান। আবু বাক্কার সিদ্দিকী ২০০৫সাল থেকে  উপজেলা আওয়ামীলীগের সভাপতি হিসাবে দায়িত্ব পালন করছিলেন। এরশাদ বিরোধী আন্দোলনে তিনি নাচোলে গুরুত্বপূর্ণ ভ’মিকা রাখেন। তিনি এক বছর ধরে দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত ছিলেন ।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক, নাচোল/ ২১-১০-১৫

, ,