আতাউরের বিএনপিতে যোগদান চুড়ান্ত > পৌর নির্বাহী কমিটির সভায় সিদ্ধান্ত

সাবেক জামায়াত নেতা ও চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার সাবেক মেয়র অধ্যাপক আতাউর রহমানের বিএনপিতে যোগদানের বিষয়টি চুড়ান্ত হয়েছে। শুক্রবার রাতে চাঁপাইনবাগঞ্জ পৌর বিএনপি’র নির্বাহী কমিটির সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।
চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম মতি চাঁপাইনবাবগঞ্জ নিউজ ডটকমকে জানান, শহরের পাঠানপাড়াস্থ দলীয় কার্যালয়ে পৌর বিএনপি’র নির্বাহী কমিটির জরুরী সভা অনুষ্ঠিত হয়ে। পৌর বিএনপি’র সভাপতি এ্যাড. রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিএনপি’র কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাবেক এমপি হারুনুর রশিদ, পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাড. ময়েজ উদ্দীনসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সভা সূত্র জানায়, সভায় দীর্ঘ আলোচনার পর সর্বসম্মতক্রমে আতাউর রহমানকে বিএনপিতে গ্রহণের সিদ্ধান্ত নেয়া।
এর ফলে আতাউর রহমানের বিএনপিতে আসা এবং বিএনপি’র সমর্থিত প্রার্থী হয়ে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী হিসেবে অংশ নেয়ার গুঞ্জন ও আলোচনা আনুষ্ঠানিকতা পেল।
বিএনপি সূত্র জানিয়েছে, শুক্রবার রাতের পৌর বিএনপি’র সভার সিদ্ধান্তের পর আতাউর রহমানের সঙ্গে সমন্বয় আনুষ্ঠানিক যোগদানের দিন নির্ধারণ করা হবে। ওই সূত্র জানায়, আগামী দু’ তিনদিনের মধ্যেই বেশ আয়োজন করেই আতাউর রহমানের যোগদান অন্ষ্ঠুান হবে।
উল্লেখ্য, ‘চাঁপাইনবাবগঞ্জ পৌর নির্বাচনে বিএনপি’র মেয়র প্রার্থী হচ্ছেন অধ্যাপক আতাউর রহমান!’ শীর্ষক সংবাদ প্রথম চাঁপাইনবাবগঞ্জ নিউজ ডটকম-এ আপলোড হয়। এরপর বিষয়টি স্থানীয় বিএনপি ও চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকায় ‘চায়ের কাপে ঝড় তোলে’।


চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৬-১০-১৫