জেলা মহিলা আওয়ামীলীগের নতুন আহবায়ক কমিটি গঠন

চাঁপাইনবাবগঞ্জ জেরা মহিলা আওয়ামীলীগকে সক্রিয় করে তোলার লক্ষে শুক্রবার চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ সম্মেলন কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে। চাঁপাইনবাবগঞ্জ জেলা মহিলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হার্লিমা বেগমের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মীসভায় প্রধান অতিথি ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি মইনুদ্দীন মন্ডল, বিশেষ অতিথি ছিলেন সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ এমপি, বেগম আখতার জাহান এমপি, সাবেক প্রতিমন্ত্রী জিনাতুন নেসা তালুকদার, সাবেক এমপি জিয়াউর রহমান। কর্মীসভায় প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন, মহিলা আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক শিরিন রুখসানা। অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, মহিলা আওয়ামীলীগের কেন্দ্রীয় নেত্রী সোহেলী পারভিন রুনা, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. নজরুল ইসলাম, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. মিজানুর রহমান, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক, মহিলা আওয়ামীলীগ নেতা শরিফা খাতুন বেবি, শিউলি বেগম, শাহানা বেগম রিমা।
কর্মী সভায় বর্তমান সাধারণ সম্পাদক সাবেক এমপি শওকত আরার বিষয়ে নানা অভিযোগ তুলে ধরেন। তার সাংগঠনিক দায়িত্ব পালন না করা নিয়ে কঠোর সমালোচনা করেন বক্তারা।
এ প্রসঙ্গে কর্মী সভার প্রধান বক্তা, শিরিন রুখসানা তার বক্তব্যে চাঁপাইনবাবগঞ্জ মহিলা আওয়ামীলীগের  সাধারণ সম্পাদক সাবেক এমপি শওকত আরার বিষয়ে বলেন- ‘তার পদটি এখন মৃত’।
কর্মী সভায় চাঁপাইনবাবগঞ্জে বিভিন্ন উপজেলা, পৌরসভাসহ বিভিন্ন এলাকার আওয়ামীলীগের প্রায় শতাধিক নেতা কর্মী অংশ নেন। পরে শিক্ষাবিদ মিসেস মার্জিনা হককে আহবায়ক ও হালিমা বেগম ও শরিফা খাতুন বেবিকে যুগ্ন আহ্বায়ক করে ২৩ সদস্য বিশিষ্ট জেলা মহিলা আওয়ামীলীগের আহবায়ক কমিটি গঠন করা হয়। এই কমিটির আগামী তিন মাসের মধ্যে সম্মেলনের মাধ্যমে চাঁপাইনবাবগঞ্জ মহিলা আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটি গঠনের কাজ করবে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৪-০৯-১৫