র‌্যাবের অভিযানে অস্ত্রসহ ২ জন আটক

চাঁপাইনবাবগঞ্জে শিবগঞ্জ উপজেলার নলডুবরী এলাকা থেকে রবিবার বিকালে ২ পিস্তল, ৪ টি ম্যাগাজিন ও ৭ রাউন্ড গুলিসহ শানাউল্লাহ (৪০) নামে একজনকে আটক করেছে র‌্যাব সদস্যরা। আটককৃত শানাউল্লাহ শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের বাঘিচাকপাড়া গ্রামের আফসার আলীর ছেলে। 
র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের কমান্ডার মেজর সফিকুল ইসলাম জানান, রবিবার বিকালে পনে ৫ টার দিকে শিবগঞ্জ উপজেলার  শাহবাজপুর ইউনিয়নের নলডুবরী এলাকার একটি আম বাগানে অস্ত্র কেনাবেচা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল ওই এলাকায় অভিযান চালায়। এসময় ২ পিস্তল, ৪ টি ম্যাগাজিন ও ৭ রাউন্ড গুলিসহ শানাউল্লাহ (৪০)কে আটক করা হয়। আটক শানাউল্লাহ দীর্ঘদিন থেকে অস্ত্র ব্যবসার সাথে জড়িত।

এদিকে চাঁপাইনবাবগঞ্জ শহরের শিবতলা মোড়ের দূর্গামাতা মন্দিরের বিপরীত পার্শ্বে “কামাল সাইকেল স্টোর” এর সামনে থেকে রবিবার ভোররাতে অভিযান চালিয়ে ১ টি রিভলবার সহ অস্ত্র ব্যবসায়ী আটক করা হয়। সে জেলা শহরের নামোশংকরবাটি ধাপাপাড়ার গোলাম মোস্তফার ছেলে ইছারুল হক (৪০)।
 র‌্যাব আরো জানায়, চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের সাদা পোশাকের একটি দল বেশ কিছুদিন ধরেই তৎপর ছিল। এরই প্রেক্ষিতে অস্ত্র ব্যবসায়ী  ইছারুল হক অবৈধ অস্ত্র বিক্রয়ের উদ্দেশ্যে তা সাথে বহন করে শিবতলা মোড়ের দূর্গামাতা মন্দিরের বিপরীত পার্শ্বে “কামাল সাইকেল স্টোর” এর সামনে অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে তাকে হাতেনাতে আটক করা হয়। ইছারুল সাথে ১ টি রিভলবার ও ১ টি মোটর সাইকেল সহ তাকে আটক করা হয়। তার বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলে র‌্যাব নিশ্চিত করেছে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৫-০৭-১৫

,