কেন্দ্রীয় নেতাদের মুক্তির দাবিতে জামায়াতের বিক্ষোভ মিছিল

জামায়াতে কেন্দ্রীয় সেক্রেটারী জেনারেল আলী আহসান মুজাহিদসহ শীর্ষ নেতৃবৃন্দ্বের মুক্তির দাবীতে চাঁপাইনবাবগঞ্জ জেলা জামায়াত সোমবার সকালে শহরে বিক্ষোভ মিছিল করেছে।
জেলা জামায়াতের প্রচার সম্পাদক ওমর ফারুকের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, জামায়াতে ইসলামীর সেক্রেটারী জেনারেল আলী আহসান মুজাহিদসহ শীর্ষ নেতৃবৃন্দ্বের মুক্তির দাবীতে জেলা শাখার আমীর মো. নজরুল ইসলামের নেতৃত্বে বড় ইন্দারা মোড় থেকে শুরু হয়ে মিছিলটি শহরের বাতেন খাঁ মোড়ে গিয়ে পথসভার মাধ্যমে শেষ হয়। 
এদিকে একই দাবিতে শিবগঞ্জ উপজেলা জামায়াত ও ছাত্রশিবির বিক্ষোভ মিছিল করেছে। কেন্দ্র ঘোষিত কর্মসূচি অনুযায়ী সোমবার সকাল ৬ টায় মিছিলটি শিবগঞ্জ বাজার মনাকষা মোড় থেকে শুরু হয়ে শিবগঞ্জের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে ইসলামী ব্যাংকের সামনে এসে এক পথসভার মাধ্যমে শেষ হয়। পথসভায় বক্তব্যে  রাখেন শিবগঞ্জ জামায়াতে পেীরসভা আমীর গোলাম আযম। এ সময় আরো উপস্থিত ছিলেন শিবগঞ্জ জামায়াতে পৌরসভা সেক্রেটারি তৈমুর রহমান, ছাত্রশিবিরের চাঁপাইনবাবগঞ্জ জেলা বায়তুলমাল ও প্রচার সম্পাদক মু. আল আমীন, জেলা এইচ.আরডি. সম্পাদক আইয়ুব আলী সহ জামায়াত ও শিবিরের উপজেলার বিভিন্ন পর্যায়ের নেতা ও কর্মীরা ।





চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৮-০৬-১৫