অন্যের ব্যবসাকে অনুসরণ নয়, নতুন ব্যবসা সৃষ্টি করুণ স্ট্যান্ডার্ড ব্যাংক পাশে দাঁড়াবে

স্ট্যান্ডার্ড ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ও এফবিসিসিআই’র সাবেক প্রেসিডেন্ট লায়ন কাজী আকরাম উদ্দিন আহ্মদ বলেছেন, একজন একটি ব্যবসা শুরু করলো সেই ব্যবসার পেছনে সবাই ছুটে না যেয়ে নতুন ব্যবসার ক্ষেত্র সৃষ্টি করুন, নতুন ব্যবসা সৃষ্টি করুণ আমাদের ব্যাংক আপনাদের পাশে দাঁড়াবে। নতুন ব্যবসায়ীদের এবং নারীদের ব্যবসায়ে উৎসাহিত করতে আমরা বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছি। চাঁপাইনবাবগঞ্জ শহরের বড় ইন্দারা মোড় এলাকায় মঙ্গলবার স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের ৯৭ তম শাখার আনুষ্ঠানিক উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যকালে তিনি এ কথা বলেন।
ব্যাংকের আনুষ্ঠানিক উদ্বোধন উপলক্ষে বিকেলে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা পার্কে আয়োজন করা বর্ণাঢ্য উদ্বোধনী অনুষ্ঠান।
স্ট্যান্ডার্ড ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক নাজমুস সালেহীনের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ব্যাংকের পরিচালনা পর্ষদের সদস্য ফিরোজুর রহমান, জাহেদুল হক, চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদের প্রশাসক মইনুদ্দীন মন্ডল, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মাওলানা আব্দুল মতিন। এ সময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, ব্যাংকের মানবসম্পদ বিভাগের প্রধান এম আহসান উল্লাহ খান, চাঁপাইনবাবগঞ্জ শিল্প ও বণিক সমিতি’র সভাপতি আব্দুল ওয়াহেদ, চাঁপাইনবাবগঞ্জ শাখা ব্যবস্থাপক আতাউর রহমান।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে কাজী আকরাম উদ্দিন আহ্মদ আমের জন্য খ্যাত চাঁপাইনবাবগঞ্জে ভুয়োসী প্রসংশা করে বলেন, মিষ্টি মাটির, মিষ্টি ফলের জেলায় আমি নুতন শাখা উদ্বোধন করতে এসেছি। এটি চাঁপাইনবাবগঞ্জে তৃতীয় এবং দেশে ৯৭ তম শাখা। উদ্বোধনের প্রথম দিন থেকেই চাঁপাইনবাবগঞ্জ শাখা অন-লাইন ব্যাংকিংএর মাধ্যমে পরিচালিত হবে। এর ফলে চাঁপাইনবাবগঞ্জ শাখার গ্রাহকরা সারাদেশের স্ট্যান্ডার্ড ব্যাংকের ৯৭ টি শাখার যে কোন শাখায় ব্যাংকিং লেনদেন করতে পারবেন।
অনুষ্ঠানে জানানো হয়, স্ট্যান্ডার্ড ব্যাংকে রয়েছে ইন্টারনেট ও এসএমএস ব্যাংকিং সেবাও।
এদিকে, এফবিসিসিআই’র সাবেক প্রেসিডেন্ট লায়ন কাজী আকরাম উদ্দিন আহ্মদ এর সম্মানে চাঁপাইনবাবগঞ্জ শিল্প ও বণিক সমিতি তাদের নিজস্ব ভবনে মতবিনিময় ও নৈশভোজের আয়োজন করে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৯-০৬-১৫