শিবগঞ্জের শিশু হত্যাকান্ড গ্রেফতার হওয়া চার আসামীকে রিমান্ডের জন্য আবেদন

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার পাকা ইউনিয়নের কানছিড়া ডাক্তারপাড়ার স্কুল ছাত্রী লতিফা (৯) ও আখি ঁ(৯) হত্যা  মামলার গ্রেফতারকৃত ৪ আসামীকে রিমান্ডে নেয়ার জন্য আদালতে আবেদন করেছে পুলিশ।
শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমএম ময়নুল ইসলাম জানান, লতিফা ও আখিঁ হত্যা মামলায় গত  ৩ মার্চ আশনারা বেগম ও আখতার বেগম, ৫ মার্চ বাবুল ও  ৬ মার্চ আরিফকে গ্রেফতার করা হয়  গ্রেফতারকৃত  ৪ আসামীকে ৭ দিনের রিমান্ড চেয়ে গত ৩ মার্চ ও ৬ মার্চ মাননীয় আদালতে  পুথক পুথক ভাবে দুটি আবেদন করা হয়েছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই নুরে আলম সিদ্দিকী জানান, আদালতে রিমান্ড শুনানীর পর রিমান্ড আবেদন দুটি মঞ্জুর হলে তাদেরকে রিমান্ডে এনে জিঞ্জাসাবাদ করা হবে। উল্লেখ যে গত ২৮মার্চ উপজেলার পাকা ইউনিয়নের  চরবাবুপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর মেধাবী  ছাত্রী ও কানছিঁড়া ডাক্তার পাড়া গ্রামের আঃ লতিফের মেয়ে লতিফা(৯) ও একই গ্রামের আশরাফুলের মেয়ে আখি ঁ(৯) সকাল সাড়ে আটটার দিকে  বাড়ি থেকে সামান্য দূরে সফিকের বাড়ির পিছনে খেলতে গিয়ে অপহরণ হয় এবং  ৪দিন পর গত ১এপ্রিল দুপুর ২টার দিকে দূর্লভপুর ইউনিয়নের দোভাগী গ্রামর ঝালপাড়া মাঠে ভুট্টা ক্ষেত পুলিশ তাদের তাদের গলিত লাশ উদ্ধার করে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ সফিকুল ইসলাম সফিক, নিজস্ব প্রতিবেদক, শিবগঞ্জ/ ০৮-০৪-১৫

,