রাবি অবসরপ্রাপ্ত অফিসারদের বিদায় সংবর্ধনা

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) থেকে  সম্প্রতি অবসরপ্রাপ্ত অফিসারদের বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। শনিবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের কাজী নজরুল ইসলাম মিলনায়তনে রাবি অফিসার সমিতির পক্ষ থেকে এই সংবর্ধনা দেয়া হয়।
সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ^বিদ্যালয় ভিসি প্রফেসর মিজানউদ্দিন এবং বিশেষ অতিথি ছিলেন বারিন্দ মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. বি কে দাস।
সমিতির সভাপতি ফজলুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ডা. শামীম হোসেনের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে ডা. মাসিহ্উল আলম হোসেন স্বাগত বক্তব্য রাখেন। অন্যান্যের মধ্যে আব্দুল মজিদ, আব্দুল বশির বক্তব্য দেন।
এসময় ভিসি অবসরপ্রাপ্ত অফিসারদের স্মারক উপহার প্রদান করেন। পরে ভিসি মিজানউদ্দিন তাঁর বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের কর্মকান্ডে অবসরপ্রাপ্ত অফিসারদের অবদান স্মরণ করে তাদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন। ভিসি নবীন প্রজন্মের অফিসারদের বিশ্ববিদ্যালয়ের সামগ্রিক কর্মকান্ডে নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের আহ্বান জানান।

বিশ্ব সমাজকর্ম দিবস পালিত

রাবিতে পালিত হয়েছে বিশ্ব সমাজকর্ম দিবস। দিবসটি উপলক্ষে শনিবার বেলা সাড়ে ১১ টার দিকে রাজশাহী বিশ্ববিদ্যালয় সমাজকর্ম সমিতির উদ্দ্যেগে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালীটি সমাজকর্ম বিভাগের সামনে থেকে শুরু হয়ে ক্যাম্পাসের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে একই স্থানে এসে শেষ হয়।
র‌্যালীতে অংশ নেন, সমাজকর্ম বিভাগের সভাপতি প্রফেসর শর্ম্মিষ্ঠা রায়, রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্র উপদেষ্ঠা ও সমাজকর্ম সমিতির কোষাধ্যক্ষ সাদেকুল আরেফিন মাতিন, সমাজকর্ম বিভাগের সিনিয়র প্রফেসর. এমাজউদ্দীন, প্রফেসর আশরাফুজ্জামান, প্রফেসর ফখরুল ইসলাম, সহকারী অধ্যাপক আখতার হোসেন মজুমদার, জি এম আব্দুল ওহাবসহ বিভাগের প্রায় শতাধিক শিক্ষক-শিক্ষার্থী ।


চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ রবিউল আওয়াল, প্রতিবেদক, রাবি/ ২১-০৩-১৫