নওগাঁয় সড়ক দূর্ঘটনায় দু’জন নিহত

নওগাঁ-মহাদেবপুর সড়কে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। নিহতরা হলেন রিক্সা চালক ফিরোজ হোসেন (৪০) ও ট্রাকের হেলপার আবু বক্কর সিদ্দিক (২২)। বৃহস্পতিবার সকাল ৮ টার দিকে নওগাঁ সদর উপজেলার ডাক্তারের বাড়ির মোড় ও পাশের মহাদেবপুর উপজেলার আখেড়া মোড়ে সকাল সাড়ে ৮ টার দিকে এ দুর্ঘটনাগুলো ঘটে।

নিহত ফিরোজ হোসেন নওগাঁ সদর উপজেলার ইকরতারা গ্রামের ইউনুস আলীর ছেলে ও আবু বক্কর সিদ্দিক একই উপজেলার হাঁপানিয়া এলাকার তাছের আলীর ছেলে।

নওগাঁ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) জাকিরুল ইসলাম জানান, সকালে ফিরোজ হোসেন বাড়ি থেকে রিক্সা নিয়ে নওগাঁ শহরে আসছিলেন। ডাক্তারের বাড়ির মোড় নামক স্থানে মহাদেবপুরগামী একটি ট্রাক তাকে সামনে থেকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে রিক্সা চালক ফিরোজের মৃত্যু হয়।

অপর দিকে ওই ট্রাকটির ঘাতক চালকে আটক করতে অন্য একটি ট্রাক নিয়ে ধাওয়া করে আবু বক্কর সিদ্দিক। আখেড়া মোড়ে গিয়ে আবু বক্কর মাঝরাস্তায় দাঁড়িয়ে ট্রাকটি থামানোর চেষ্টা করেন। এসময় ওই ট্রাকটির ঘাতক চালক তাকেও চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান আবু বক্কর সিদ্দিক।  ওসি জানান, ঘটনাস্থল গুলো থেকে মৃতদেহ ২টি উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে নওগাঁ থানায় মামলা হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ প্রতিবেদক, নওগাঁ/ ১২-০৩-১৫