সহিংস পরিস্থিতিতে চেম্বারের জরুরী বোর্ড সভায় উদ্বেগ প্রকাশ

চাঁপাইনবাবগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাষ্ট্রির বোর্ড রুমে বুধবার চেম্বার সভাপতি ও এফবিসিসিআই এর পরিচালক আব্দুল ওয়াহেদ এর সভাপতিত্বে পরিচালনা পর্ষদের জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে।
সভায় দেশের চলমান পরিস্থিতিতে হরতাল ও অবরোধের কারনে চাঁপাইনবাবগঞ্জ জেলার বিভিন্ন অঞ্চলে সড়কপথে যানবাহন, ব্যবসা প্রতিষ্ঠানে অগ্নিসংযোগ ও জানমালের ক্ষতিতে গভীর উদ্বেগ প্রকাশ করেছেন পরিষদের সদস্যরা। সভায় সকল রাজনৈতিক দল সমূহের প্রতি পূনরায় যেন জানমালের ক্ষয়ক্ষতি না হয় তার পদক্ষেপ গ্রহনের অনুরোধ জানান হয়। একই সাথে সাধারণ মানুষ যেন বাড়িঘরসহ কোন ক্ষয়ক্ষতি বা হয়রানির শিক্ষার না হয় তার জন্য আইন প্রয়োগকারী সংস্থার নিকট অনুরোধ জানান হয়।
জরুরী এই সভায় জেলা ট্রাক মালিক সমিতির সভাপতি আমিনুল ইসলাম সেন্টু, বাস মালিক সমিতির সভাপতি আ্যাড. লুৎফর রহমান ফিরোজ, চাউল কল মালিক গ্রুপের সভাপতি এরফান আলী, সোনামসজিদ স্থলবন্দর সিএন্ডএফ এজেন্ট এ্যাসোসিয়েশনের যুগ্ম-আহবায়ক বাবুল হাসনাত দুরুল, আমদানী-রপ্তানী কারক গ্রুপের রইশুদ্দীন আহম্মেদ, চেম্বার সিনিয়র সহ-সভাপতি রাসিদুল হাসান, সহ-সভাপতি আব্দুল হান্নান ও পরিচালকবৃন্দ উপস্থিত ছিলেন।
চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ জাকির হোসেন পিংকু, নিজস্ব প্রতিবেদক/ ০৪-০৩-১৫