আইনজীবি সমিতির নির্বাচনে বিএনপি সমর্থিত মোস্তফা-আল বেরুণী প্যানেলের জয় (ভিডিওসহ)

চাঁপাইনবাবগঞ্জ জেলা আইনজীবি সমিতির বার্ষিক নির্বাচনে গোলাম মোস্তফা- আল বেরুণী প্যানেল জয়ী হয়েছে। তীব্র প্রতিদ্বন্দিতাপূর্ণ এই নির্বাচনে মাত্র একটি পদ ছাড়া বাকী সব পদেই বিজয়ী হয়েছে বিএনপি সমর্থিত এই প্যানেল।
নির্বাচনে আওয়ামীলীগ সমর্থিত আজিজুল-নজরুল প্যানেল ও বিএনপি সমর্থিত মোস্তফা-বেরুণী প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করে। আইনজীবি সমিতি মিলনায়তনে সকাল ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত টানা ভোট গ্রহণ করা হয়। সমিতি’র নির্বাচন কমিশন সূত্র জানিয়েছে, নির্বাচনে মোট ২০৯ জন ভোটারের মধ্যে ১৯৪ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। ১৫ সদস্য বিশিষ্ট কার্যকরি পরিষদের এই নির্বাচনে ভোট গ্রহণ করা হয় ৯টি পদে। বাকী ৬ টি কার্যকরি সদস্য পদ সমিতি নেতৃবৃন্দের সমঝোতায় আগেই বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হন।
আইনজীবি সমিতি সূত্র থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী সভাপতি পদে গোলাম মোস্তফা (১) পেয়েছেন, ১০৭ ভোট । তার প্রতিদ্বন্দি আজিজুল হক পেয়েছেন ৭৭ ভোট। সাধারন সম্পাদক পদে আবু রাইহান মোঃ আল বেরুণী পেয়েছেন, ৯৫ ভোট। তার প্রতিদ্বন্দি নজরুল ইসলাম পেয়েছেন ৯০ ভোট। সহ-সভাপতি পদে নজরুল ইসলাম সোনা, ১০২ ভোট প্রতিদ্বন্দি হামিদুল হক ৮৫ ভোট এবং নুরুল ইসলাম সেন্টু, ১০৩ ভোট এবং প্রতিদ্বন্দি সোহরাব আলী ৬৬ ভোট পেয়েছেন। সহ সাধারণ সম্পাদক পদে তোহরুল ইসলাম পিন্টু, ১০১ ভোট তার প্রতিদ্বন্দি তসিবুর রহমান ১০০ ভোট এবং ইকবাল হোসেন ৯০ ভোট তার প্রতিদ্বন্দি ফেরদৌসুল আলম ডলার ৭৪ ভোট পেয়েছেন। কোষাধ্যক্ষ পদে আকতারুল ইসলাম পেয়েছেন ১০৯ ভোট তার প্রতিদ্বন্দি আব্দুল মজিদ পেয়েছেন ৭৭ ভোট। পাঠাগার সম্পাদক পদে মিজানুর রহমান পেয়েছেন ৯৮ ভোট এবং তার প্রতিদ্বন্দি আঞ্জুমান আরা পেয়েছেন ৮৪ ভোট ।
আজিজুল-নজরুল প্যানেল থেকে একমাত্র কালচারাল এন্ড ম্যাগাজিন সম্পাদক পদে আশিক ইকবাল পেয়েছেন ১১৩ ভোট  পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দি দুরুল হোদা পেয়েছেন ৭১ ভোট।
সকাল থেকেই উৎসব মুখর পরিবেশে ভোট গ্রহণ করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৬-০২-১৫