বারোঘরিয়া লাহারপুরে পেট্রলবোমায় পুড়ে গেছে কলাইবোঝাই ট্রাক ॥ আদালতের কাছে ককটেল বিস্ফোরণ

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বারোঘরিয়া সংলগ্ন লাহারপুরে অবরোধকারীদের ছোড়া পেট্রোল বোমায়া পুড়ে গেছে একটি কলাইবোঝাই ট্রাক। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি। শনিবার রাত সোয়া ১০ টার দিকে এই ঘটনা ঘটে।
ট্রাকের চালক আব্দুর রাকিব জানান, শিবগঞ্জ উপজেলার রানীহাটি এলাকা থেকে কলাই নিয়ে তিনটি ট্রাক কুষ্টিয়ার উদ্দেশ্যে যাওয়ার সময় চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ সড়কে হামলার শিকার হয়। ট্রাক তিনটি মহাসড়কের আজিম ফিলিং ষ্টেশনের কাছে আসলে অবরোধকারীরা তার চলন্ত ট্রাকে পেট্রলবোমা ছুড়ে মারে। এসময ককটেল বিষ্ফোরণের ঘটনাও ঘটে। রাকিব জানায়, ট্রাক থেকে তিনি দ্রুত নেমে গেলে প্রাণে বেঁচে যান। আগুনে ট্রাকের সামনের অংশ পুরোপুরি পুড়ে গেছে। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা এসে আগুন নিয়ন্ত্রনে আনে। সদর থানার ওসি জসীম উদ্দীন জানান, ট্রাকটি কোন নিরাপত্তা ছাড়াই যাচ্ছিল।
এদিকে, রাত সাড়ে ৭টার দিকে দুর্বৃত্তরা চাঁপাইনবাবগঞ্জ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের কাছে একটি ককটেল বিস্ফোরণ করে। চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের নাজির ভব সুন্দর পাল ভবেশ জানান, আদালত ভবনের পশ্চিম পার্শে নৈশ প্রহরীদের ঘরের কাছে ওই ককটেলটি বিষ্ফোরণ ঘটানো হয়।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৪-০১-১৫