আবারও কলেজ মোড়ে বসেছে গনজাগরণ মঞ্চ # সন্ত্রাস বিরোধী গণ অবস্থান ও সমাবেশ অনুষ্ঠিত

চাঁপাইনবাবগঞ্জে গণজাগরণ মঞ্চের উদ্যোগে সন্ত্রাস বিরোধী গণ অবস্থান ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বিকালে চাঁপাইনবাবগঞ্জ শহরের শহীদ সাটু হলের সামনে বঙ্গবন্ধু মঞ্চে অনুষ্ঠিত সন্ত্রাস বিরোধী গণ অবস্থান ও সমাবেশ চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন শ্রেনী পেশার মানুষের অংশ গ্রহণ করেন। এই সময় প্রতিবাদী গান কবিতা আবৃতি করা হয়। 
চাঁপাইনবাবগঞ্জ সরকারি কলেজের অধ্যাপক মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইব্রাহিম তার সরচিত কবিতায় এই মানুষ পোড়ার রাজনীতি বন্দের দাবি জানান। তিনি বলেন, তুমি যাকে আগুন দিয়ে মারছো সে তো তোমারই ভাই, এই হানাহানি বন্ধের জন্য তিনি সকলের প্রতি আহ্বান জানান। এছাড়াও আবৃত্তি করেন খাইরুল আলম, শাহনিনা প্রামানিক। গণসঙ্গীতে অংশ নেন শাহজাহান প্রামানিক, কানাই চন্দ্র দাস, আলী উজ্জামান নূর, দবন কুমার, শাহনিনা প্রামানিক, পারভিন খাতুন প্রমূখ।
গণ অবস্থানে আরো উপস্থিত ছিলেন, সরকারী কলেজের প্রাণীবিদ্যা বিভাগের প্রধান প্রফেসর সুজিত নারায়ন কোঙর, বালুগ্রাম কলেজের অধ্যক্ষ সাইদুর রহমান, শাহনেয়ামতুল¬াহ কলেজের অধ্যক্ষ আনোয়ারুল ইসলাম, সমাজ সেবক নঈমুল বারী, মুক্তিযোদ্ধা এ্যাড. আব্দুস সামাদ, এ্যাড. সাইদুল ইসলাম, সাবেক মুক্তিযোদ্ধা জেলা কমান্ডার ওমর আলী, সাম্যবাদি দলের নেতা কামালউদ্দিন, ইসরাইল সেন্টু, সাংবাদিক আনোয়ার হোসের দিলু, সাবেক ছাত্রনেতা রফিক হাসান বাবলু, খাইরুল আলম সহ চাঁপাইনবাবগঞ্জ গণ জাগরণ মঞ্চের কর্মীরা। 
এর আগে যুদ্ধাপরাধীদের বিচারের দাবিতে এই মঞ্চে গণজাগরণ মঞ্চের নানান আয়োজন জমজমাট রূপ পেয়েছিল।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ২৭-০১-১৫