রসুলপুরে অবরোধকারীদের হামলায় আহত স্কুল ছাত্র রকি’র মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার রসুলপুর এলাকায় দুর্বৃত্তদের হামলা ও মারধরে মারাত্মকভাবে আহত  স্কুল ছাত্র ও স্থানীয় আওয়ামলীগ নেতার ছেলে রাজন আলী রকি শুক্রবার গভীর রাতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছে। তবে পরিবারের দাবি অবরোধকারীদের হামলায় তার মৃত্যু হয়েছে। রকি শিবগঞ্জ পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও শেখটোলা গ্রামের রুহুল আমীনের ছেলে।
নিহতের ভাই মোহাম্মদ রুবেল জানান, গত বৃহস্পতিবার স্কুল থেকে ফেরার পথে অবরোধকারীরা তার উপর হামলা চালিয়ে ব্যাপক মারধর করে। মারাত্মকভাবে আহত অবস্থায় তাকে প্রথমে শিবগঞ্জ হাসপাতালে নেয়ার পর অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার গভীর রাতে সে মারা যায়।
শিবগঞ্জ পৌর আওয়ামীলীগের সভাপতি আতিকুল ইসলাম খান টুটুল অভিযোগ করেন, বিএনপি জামায়াত নেতাকর্মীদের বাড়িতে যৌথবাহিনীর অভিযানের দিন যৌথবাহিনী চলে যাবার পর এই হামলা চালানো হয়। রকি যখন স্কুল থেকে ফিরে রসুলপুরে পৌছে তখনই বিএনপি জামায়াতের লোকজন তাকে রাস্তায় পিটিয়ে আহত করে। এ বিষয়ে বিএনপি ও জামায়াত নেতাদের বক্তব্য নেয়ার জন্য যোগযোগের চেষ্টা করা হলে তাদের পাওয়া যায়নি।
শিবগঞ্জ ওসি ময়নুল ইসলাম জানান, তিনি ঘটনাটি শুনেছেন। তবে কেউ এখনও থানায় অভিযোগ করেনি।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৭-০১-১৫

,