শিবগঞ্জ আওয়ামীলীগে নতুন নেতৃত্ব > সভাপতি রাব্বানী সা. সম্পাদক আতাউর

দীর্ঘ একযুগ পর চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শিবগঞ্জের কানসাট পুকুরিয়া ফুটবল মাঠে অনুষ্ঠিত সম্মেলনে সভাপতি হয়েছেন গোলাম রাব্বানী এমপি ও সাধারণ সম্পাদক হয়েছেন এ্যাড. আতাউর রহমান।
শিবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম  সাধারন সম্পাদক জহাক আলির মাষ্টারের সভাপতিত্বে  অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আবু সাইদ আল  মাহমুদ স্বপন। প্রধান অতিথি’র বক্তব্যে তিনি বলেন, ১৬ কোটি মানুষের  উন্নয়ন হলে দেশের উন্নয়ন হবে।  আওয়ামীলীগ জনগনের দল, তাই জনগনের সাথে সংপৃক্ততা রেখে কাজ করতে হবে। সম্মেলনে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক বিদ্যুৎ প্রতিমন্ত্রী ব্রিগেডিয়ার (অবঃ) আলহাজ এনামুল হক, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের প্রশাসক মইনউদ্দীন মন্ডল, জেলা আওয়ামীলীগের সাবেক সাধারান সম্পাদক এ্যাডভোকেট শামসুল আলম, চাঁপাইনবাবগঞ্জ সদর আসনের এমপি ওদুদ মিয়া, নাচোল, ভোলাহাট ও গোমস্তাপুর আসনের এমপি গোলাম মোস্তফা, সাবেক এমপি জিয়াউর রহমান, শিবগঞ্জ আসনের এমপি গোলাম রাব্বানী ও  উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মির্জা শাহাদাৎ হোসেন খুররম প্রমুখ।
সম্মেলনের দ্বিতীয় পর্যায়ে ৩৩০জন কাউন্সিলরদের  সম্মতিক্রমে উপজেলা আওয়ামীলীগের সভাপতি পদে বিনা প্রতিদ্বন্দিতায় এমপি গোলাম রাব্বানীকে মনোনিত করা হয় এবং সাধারন সম্পাদক পদে  এ্যাডভোকেট মোহাঃ আতাউর রহমান ১৯১ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এবং তার নিকট তম প্রতিদ্বন্দি মির্জা শাহাদাৎ হোসেন খুররম পেয়েছেন ১৩৮ভোট।
দলীয় সূত্র জানিয়েছে, দলীয় নেতৃবৃন্দ্ব আলাপ আলোচনার মাধ্যমে পরে ৬৭সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি গঠন করবেন।


চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ সফিকুল ইসলাম সফিক/ ০৭-১১-২০১৪