সেয়া লাখ টাকা শিক্ষা বৃত্তি পেল ৬৩ শিক্ষার্থী

চাঁপাইনবাবগঞ্জের ৬৩ জন শিক্ষাথীর মাঝে বৃহস্পতিবার ১ লাখ ২৬ হাজার টাকা শিক্ষা বৃত্তি প্রদান করে জাপানের স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান ইন্টারন্যাশনাল এঞ্জেল এসোসিয়েশন কোনাবাড়ি গাজিপুর।
এ উপলক্ষে সকালে রাণীহাটি হাইস্কুল মিলনায়তনে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। লতিফুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দৈনিক ইত্তেফাকের জেলা প্রতিনিধি মুক্তিযোদ্ধ তসলিম উদ্দিন। এ সময় উপস্থিত ছিলেন, এঞ্জেল এ্যাসোসিয়েশনের প্রোগ্রাম অফিসার আতিকুর রহমান ভুঁইয়া, রাণীহাটি হাইস্কুলের প্রধান শিক্ষক কামাল হোসেনসহ সংশ্লিষ্ট শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ। পরে সদর উপজেলার মাসদ উল হক ইনস্টিটিউশন, কৃষ্ণগোবিন্দপুর গালর্স হাইস্কুল, নয়াগোলা হাইস্কুল, শিবগঞ্জ উপজেলার রাণীহাটি, রাধাকান্তপুর, পাঁকা-নারায়নপুর পাবলিক হাইস্কুল ও ধোবড়া হাইস্কুলের ৬৩ জন শিক্ষার্থীর মাঝে ২ হাজার করে মোট ১ লাখ ২৬ হাজার টাকা শিক্ষাবৃত্তি প্রদান করা হয়।
উল্লেখ্য, ১৯৯৩ সাল থেকে সংস্থার নির্বাহী পরিচালক আজিজুল বারীর উদ্যোগে এই বৃত্তি চালু করা হয়। গোটা দেশে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ৪ হাজার ৫শ’জন ছাত্রছাত্রীর মাঝে বাৎসরিক ছাত্র বৃত্তি প্রদান করে আসছে।