উত্যক্তকারীদের দমনে অতিষ্ঠ অভিভাবকদের লাঠি হাতে রাস্তায় অবস্থান

চাঁপাইনবাবগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিড়্গার্থীদের উত্যক্ত করার অত্যাচারের অতিষ্ঠ অভিভাবকরা মঙ্গলবার লাঠি হাতে বিদ্যালয় সংলগ্ন রাস্তায় অবস্থান নিয়েছেন। এ সময় অভিভাবকদের সহায়তায় পুলিশ ৪ উত্যক্তকারীকে আটক করেছে।
প্রত্যড়্গদর্শীরা জানায়, সকালে একদল সচেতন অভিভাবক সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় মোড় ও পার্শ্ববর্তী এলাকায় লাঠি হাতে অবস'ান নেয়। অভিভাববকদের লাঠি হাতে অবস'ানটি বুঝে উঠতে না পারায় প্রতিদিনের মত উত্যক্ত করার জন্য ক্লাব সুপার মার্কেট ও গাবতলা মোড় এলাকায় অবস'ান নিতে চলে আসে বখাটেরাও। এ সময় অভিভাবকদের সহায়তায় পুলিশ গাবতলা মোড়, ক্লাব সুপার মার্কেট এলাকায় অভিযান চালিয়ে তাৎড়্গণিক চার বখাটেকে আটক করে।
অভিভাবকরা জানান, সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়কে ঘিরে বখাটেদের বখাটেপনা দীর্ঘ দিনের। এ ব্যাপারের বারবার আইন প্রয়োগকারী সংস'াকে অভিযোগ করা হলেও বখাটেপনা কমেনি। তারা জানান, পুলিশ মাঝে মধ্যে অভিযান চালিযে দু’ একজনকে ধরে নিযে গেলেও বন্ধ হয়না বখাটেপনা। ধরাপড়াগুলো বেরিয়ে চলে এসে আবারও শুরম্ন করে বখাটেপনা।
চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ডিউটি অফিসার উপ পরিদর্শক সারওয়ার হোসেন জানান, স্কুল শিড়্গার্থীদেও উত্যাক্ত করার সময় আটক বখাটেদের ব্যাপারে আইনগত প্রদড়্গেপ গ্রহণ করা হচ্ছে।