বিশ্ব মুুক্তগণমাধ্যম দিবস উপলক্ষে সেমিনার অনুষ্ঠিত

চাঁপাইনবাবগঞ্জে বৃহস্পতিবার বিশ্বমুক্ত গণমাধ্যম দিবস উপলক্ষে এক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। “সুন্দর ভবিষ্যৎ বিনির্মানের জন্য গণমাধ্যমের স্বাধীনতা ও উন্নয়ন লক্ষ্যমাত্রা নির্ধারণ” বিষয়ক এই সেমিনার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে যৌথভাবে আয়োজন করে রেডিও মহানন্দা, চাঁপাইনবাবগঞ্জ প্রেস ক্লাব ও চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেস ক্লাব।
চাঁপাইনবাবগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি গোলাম মোস্তফা মন্টুর সভাপতিত্বে আয়োজিত সেমিনারে প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা প্রশাসক সরদার সরাফত আলী এবং বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পুলিশ সুপার বশির আহম্মদ পিপিএম, জেলা প্রেস ক্লাবের সহসভাপতি জোনাব আলী। সেমিনারে ধারণাপত্র উপস্থাপন করেন, রেডিও মহানন্দার সহকারী স্টেশন ম্যানেজার আলেয়া ফেরদৌস এবং স্বাগত বক্তব্য রাখেন, রেহিও মহানন্দার নির্বাহী কর্মকর্তা হাসিব হোসেন। সেমিনার সঞ্চালোনা করেন, রেডিও মহানন্দার বার্তা প্রধান ইমতিয়ার ফেরদৌস সুইট।
 সেমিনারে উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কামালউদ্দিন, জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ডাবলু কুমার ঘোষ, জাইকা ও রেডিও মহানন্দা’র স্বেচ্ছাসেবক এরিকো আন্দোসহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়াকর্মীগণ। সেমিনারে গণমাধ্যমের গুরুত্ব, সাংবাদকর্মীদের নিরাপত্তা ও আইনের যথাযথ প্রয়োগ এবং সাংবাদিকতায় স্থিতীশীলতা ও সততা বিষয়ে উন্মুক্ত আলোচনা করা হয়।