৩ উপজেলা নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ

চাঁপাইনবাবগঞ্জ সদর, শিবগঞ্জ ও ভোলাহাট উপজেলা নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ দেয়া হয়েছে। মঙ্গলবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই ৩ উপজেলার চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেয়া হয়।
জেলা রিটার্নিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ড.কেএম কামরুজ্জামান সেলিম জানান, আগামী ১৫ মার্চ অনুষ্ঠিতব্য চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪, ভাইস চেয়ারম্যান পদে ৪ ও মহিলা ভাইস চেযারম্যান পদে ৩জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এরা হলেন, চেযারম্যান পদে শামসুল হক (আনারস), তসিকুল ইসলাম তসি (কাপপিরিচ), মোখলেশুর রহমান (মোটর সাইকেল) ও জাসদ সমর্থিত প্রার্থী নিয়ামুল হক (দোয়াতকলম)।
ভাইস চেয়ারম্যান পদে আবু সুফিয়ান ( চশমা), রহমত আলী (টিউবওয়েল), মোহাম্মদ সোহরাব আলী (তালা) ওর্  রফিকুল ইসলাম উড়োজাহাজ)।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে সাকিনা খাতুন (ফুটবল), মোসাঃ ফতেমা (কলস) ও ইয়াসমিন আরা বেগম (হাঁস)।
শিবগঞ্জ উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আতাউর রহমান পেয়েছেন (ঘোড়া), কেরামত আলা (কাপ-পিরিচ), মাহিদুর রহমান (আনারস)। ভাইস চেয়ারম্যান পদে শরিফুল ইসলাম (চশমা), শহিদুল ইসলাম (টিউবওয়েল) এবং হারুন অর রশিদ (তালা)। মহিলা ভাইস চেয়ারম্যান পদে নুরজাহান বেগম (প্রজাপতি) এবং সায়েমা বেগম পেয়েছেন(হাঁস)।
ভোলাহাট উপজেলায় চেয়ারম্যান পদে আশরাফুল হক চুন্নু পেয়েছেন (কাপ-পিরিচ), মোজাম্মেল হক (মটরসাইকেল), আব্দুল মতিন (আনারস), আনোয়ারুল ইসলাম (চিংড়ি মাছ), আব্দুর রশিদ (ঘোড়া) ও বাবর আলী দোয়াতকলম)। ভাইস চেয়ারম্যান পদে লোকমান আলী (চশমা) ও আতাউর রহমান (টিউবওয়েল)। মহিলা ভাইস চেয়ারম্যান পদে রেশমাতুল আরশ (ফুটবল), কোহিনুর বেগম (পদ্মফুল), আফরোজা বেগম (সেলাই মেশিন), রমেশা বেগম (হাঁস), শামসুন্নাহার বেগম (ফলের টব), খাইরুন নেসা (বৈদুতিক পাখা), সুরাইয়া ডলি (প্রজাপতি) ও সুলতানা রাজিয়া (কলস)।